বাংলাদেশ

আখাউড়ায় পরকীয়া দেখে ফেলায় ঘাতক শুভ মিয়ার ছু্রিকাঘাতে রাজু মিয়ার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়া দেখে ফেলায় ডেকে নিয়ে শুভ মিয়া নামক ঘাতকের ছুরিকাঘাতে রাজু মিয়া (২০) নামে এক যুবক খুন হয়েছেন।

রোববার রাত সাড়ে ৯টার দিকে পৌরশহরের দেবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পরকীয়া প্রেমিকাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

নিহত রাজু ওই গ্রামের দুলাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া বাসিন্দা আলমঙ্গীর মিয়ার ছেলে।
তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার রামগতি উপজেলার চরজগবন্ধু গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাজ শেষে রোববার রাত সাড়ে ৯টার দিকে বাড়িতে ফিরছিলেন রাজু মিয়া। এ সময় বাড়ির কাছ থেকে শুভ নামের ওই যুবক ডেকে নিয়ে যায় রাজুকে। দেবগ্রামের স্টিল ব্রিজ এলাকায় নির্জনস্থানে নিয়ে কিছু বুঝে উঠার আগেই রাজুকে ছুরিকাঘাত করে শুভ। এতে গুরুতর আহত হন রাজু। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে আশুগঞ্জ এলাকায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর অভিযুক্ত শুভ পলাতক থাকলেও শুভর মা শাহনাজ বেগম (৩৫) ও পরকীয়া প্রেমিকা জোনাকী (১৮) সহ ৬ জনকে আটক করেছে আখাউড়া থানা পুলিশ।
অভিযুক্ত শুভ দেবগ্রামের শেখ রেজাউল করিমের বাড়ির ভাড়াটিয়া বাসিন্দা এবং ভ্যানচালক মহিউদ্দিন মিয়ার ছেলে।

ছুরিকাঘাতে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী। তিনি যমুনা টেলিভিশনকে জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে আটককৃতদের জিজ্ঞাসা করা হচ্ছে। অভিযুক্ত শুভকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button