বিনোদন

ব্যাটম্যানের নতুন ছবি মুক্তি পাওয়ার আগেই বিতর্ক

ম্যাট রিভসের ‘দ্য ব্যাটম্যান’ ছবিটি নিয়ে পুরো বিশ্বের সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নেই। ব্যাটম্যানের পোশাকে ছবিটিতে দেখা যাবে রবার্ট প্যাটিনসনকে। তবে শোনা যাচ্ছে এই ছবির দৈর্ঘ্য হবে ১৮০ মিনিট আর এই ব্যাপারটি নিয়ে মোটেই খুশি নন প্রয়োজক ওয়ার্নার ব্রাদার্স।

শুরু থকেই আসন্ন ব্যাটম্যান নিয়ে নিয়ে চলছিল সমালোচনা। ছবিটির শুটিং শুরু হওয়ার পর প্রথম বিপত্তি বাধে রবার্ট প্যাটিনসনকে নিয়েই। টোয়ালাইটখ্যাত এ অভিনেতাকে ব্যাটম্যান চরিত্রে মেনে নিতে পারছেন না ব্যাটম্যান ভক্তরা। প্রথম লুক প্রকাশ পাওয়ার পর সমালোচনা আরও জোরদার হয়। আর এবার ছবিটি নিয়ে শুরু হলো নতুন সংকট

পরিচালক ম্যাট রিভসকে সিনেমার দৈর্ঘ্য কমাতে বলেছেন ওয়ার্নার ব্রাদার্স। অন্তত ৩০ মিনিট কেটে বাদ দিতে বলা হয়েছে ছবিটি থেকে। এতে বিপাকে পড়েছেন নির্মাতা। ছবির দৈর্ঘ্য কমাতে হলে বাদ দিতে হবে অনেক গুরুত্বপূর্ণ দৃশ্য। এতে ছবির কাহিনিতে প্রভাব পড়তে পারে বলে মনে করেন নির্মাতা।

কিছুদিন আগে শোনা গিয়েছিল ‘দ্য ব্যাটম্যান’-এর ফার্স্ট কাট পছন্দ হয়নি প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্সের। শুধু তাই নয় রবার্ট প্যাটিনসনের সঙ্গে নির্মাতার মতের অমিলের কারণে শুটিং সেটে ঝামেলা হয়েছে কয়েকবার। এখন দেখার পালা নতুন কোন সংকটে পড়ে ‘দ্য ব্যাটম্যান’।

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button