বাংলাদেশ

রাজপথে বুলেট আসলে আমার বুক আগে পেতে দিব: ইশরাক

ঢাকায় বিএনপির প্রতিবাদ সমাবেশে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জি. ইশরাক হোসেন বলেন, এই সরকারের পতনের জন্য আমরা রাজপথে নামব। এতে যদি আমার নেতা কর্মীদের ওপর কোন হামলা হয়, কোন বুলেট আসে সেই বুলেটের সামনে আমার বুক আগে পেতে দিব। আমরা গণতান্ত্রিক অধিকার আদায় করে ছাড়ব।
বুধবার (১০ মার্চ) বেলা ২টায় অনুষ্ঠিত বিএনপির প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমাদের গণতান্ত্রিক লড়াইয়ে এক হাজারের অধিক নেতা গুম হয়েছে। স্বাধীনতার ৫০ বছরে এসে ক্ষমতারে লড়াইয়ে এত গুম খুন হয়েছে এতে কারো লাভ হয় নাই। লাভ হয়েছে একটি ব্যবসায়ীক গোষ্ঠীর যারা বিএনপি আমলে ব্যবসা করেছেন। তারা এখনও ব্যবসা করছেন এবং হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশের ক্ষতি করছে।
সমাবেশে অংশ নেওয়া নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহার এবং বিএনপি ও এর অঙ্গসংগঠনের সব নেতাকর্মীর মুক্তির দাবিতে স্লোগানে প্রকম্পিত করে তুলেছেন সমাবেশস্থল।
সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের স্থায়ী কমিটির সদস্য ও দলটির ছয় সিটি করপোরেশনের সাবেক মেয়রপ্রার্থীদের বক্তব্য দেয়ার কথা রয়েছে।
এর আগে ২৩ শর্তে বিএনপিকে রাজধানীতে সমাবেশ করার অনুমতি দেয় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার বিকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে বিএনপিকে সমাবেশের এ অনুমতি দেওয়া হয়।

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button