প্রবাস জীবন

শারজাহতে আগুনে দগ্ধ হয়ে চট্টগ্রামের যুবকের মৃত্যু

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ’র একটি ভবনে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মুহাম্মদ সোহেল নামের এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। সোহেল হাটহাজারী পশ্চিম মির্জাপুর কিল্লাপাড়ার বদিউল আলমের পুত্র। স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে শারজাহ শহরের একটি ভবনে আগুন লাগলে সোহেল দগ্ধ হয়ে মারা যান। বর্তমানে শারজাহ আল কুয়েত হাসপাতাল মর্গে তার মরদেহ রাখা হয়েছে।

দেশটির গণমাধ্যম দৈনিক খালিজ টাইমস বলছে, শারজাহ’র নির্মাণাধীন একটি ভবনে আগুন লাগলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করেন। গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, শারজাহ এক্সপোর পেছনে নির্মাণাধীন বহুতল ওই ভবনের ওপরের তলায় আগুন ও কালো ধোঁয়া দেখা যায়। ভবনের নির্মাণ শ্রমিকদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

শারজাহ সিভিল ডিফেন্স বিভাগের অপারেশন রুমে ওই ভবনে আগুন লাগার খবর আসে সকাল ছয়টা ৫৫ মিনিটে। ওই সময় টেলিফোনে জানানো হয়, একটি নির্মাণাধীন আবাসিক টাওয়ারে আগুন লেগেছে। পরে সামন্যান এবং মিনা কেন্দ্র থেকে ফায়ার সার্ভিসের কর্মীদের শারজাহর ওই এলাকায় পাঠানো হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে তার আগেই সোহেলের মৃত্যু হয়.

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button