বাংলাদেশ

সিরাজগঞ্জে মা ও পরকীয়া প্রেমিককে আপত্তিকর অবস্থায় ধরে পুলিশে দিলো মেয়ে

গভীর রাতে মায়ের সঙ্গে পরকীয়া প্রেমিক রমজান প্রামাণিক (৩৫)কে আপত্তিকর অবস্থায় দেখে কৌশলে ধরিয়ে দিলো ৮ম শ্রেণী পড়ুয়া মেয়ে। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের নগরডালা উত্তরপাড়া গ্রামে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোজিনা বেগম (৩৬) ও তার পরকীয়া প্রেমিক রমজানকে আটক করে থানায় নিয়ে যায়।
জানা যায়, শাহজাদপুর পৌর শহর সংলগ্ন করতোয়া সেতুর পূর্ব পাড়ে নগরডালা উত্তরপাড়ার পুলিশ সদস্য আলমামুন বাবু প্রামাণিকের স্ত্রী রোজিনা বেগমের সঙ্গে প্রতিবেশী গার্মেন্ট কর্মী রমজান প্রামানিকের পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। পুলিশ সদস্য বাবু ও রোজিনা দম্পতির ঘরে ১৫ বছর বয়সী এক মেয়ে ও ১০ বছর বয়সী এক ছেলে রয়েছে।

প্রতিবেশীরা জানান, আল-মামুন বাবু পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করে গত বৃহস্পতিবার কর্মস্থল গাজীপুর চলে যান। পরে মাঝ রাতে মা রোজিনা বেগমের সঙ্গে রমজানকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় মেয়ে। কৌশলে প্রকৃতির ডাকে সারা দেয়ার কথা বলে ঘরের বাইরে যায় মেয়ে মিম। পরে দাদা সফর প্রামাণিক ও দাদিকে বিষয়টি জানায়। ঘটনা শুনে ছেলের রোজিনা বেগমের ঘরে গিয়ে তল্লাশি করে খাটের নিচ থেকে রোজিনা বেগমের পরকীয়া প্রেমিক রমজানকে ধরে ফেলে তারা। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে দুজনকেই আটকে রাখে।
শুক্রবার সকালে খবর পেয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম গৃহবধূ রোজিনা বেগম ও তার পরকীয়া প্রেমিক রমজানকে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার তাদের কোটে চালান দেয়া হয় এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button