বাংলাদেশ

সোনারগাঁওয়ে হেফাজতের অভিযোগ যুবলীগ-ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিসহ অজ্ঞাতদের আসামি করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আজ রোববার দুপুরে হেফাজত নেতা মোহাম্মদ ফয়সাল মাহমুদ হাবিবি বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।
গতকাল শনিবার হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক ও তার স্ত্রীকে স্থানীয় রয়েল রিসোর্টে অবরুদ্ধ করে শারীরিকভাবে লাঞ্ছিত ও অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়েছে বলে হেফাজত নেতাকর্মীরা দাবি করেন। এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁও আলেম-ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মহিউদ্দিন খান, সোনারগাঁও উপজেলা হেফাজত নেতা মাওলানা ইকবাল হোসেন, মাওলানা তোফাজ্জল হোসেন ফরিদীসহ হেফাজতে ইসলামের বিভিন্ন পর্যায়ের কর্মী-সমর্থকদের উপস্থিত ছিলেন।
হেফাজত নেতা মোহাম্মদ ফয়সাল মাহমুদ হাবিবি স্থানীয় গণমাধ্যম কর্মীদের উদ্দেশে বলেন, ‘হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক ও তার স্ত্রীকে লাঞ্ছিত করার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে কঠিন শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় মামুনুল হক সোনারগাঁও এসে জোরদার আন্দোলন করবে।’
অভিযোগের খবরটি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি জানান, একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে।

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button