বাংলাদেশ

পড়তে বসা ছাত্রীর মুখে অ্যাসিড নিক্ষেপ

অ্যাসিড সন্ত্রাসের শিকার মেয়েটির বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের দক্ষিণ শিবা গ্রামে রহিমা ইসলাম ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী। নিজের ঘরে টেবিলে বসে পড়ছিলেন ছালমা। হঠাৎ ছিদ্র দিয়ে ইনজেকশনের সিরিঞ্জ ঢুকিয়ে মুখমণ্ডলে অ্যাসিড নিক্ষেপ করে দুর্বৃত্তরা। চিৎকার শুনে বাড়ির লোকজন এসে মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শোভন কুমার বসাক বলেন, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটি মুখে অ্যাসিড ছোড়ার কারণে ক্ষতের সৃষ্টি হয়েছে। ছালমা আক্তার বলেন, সিরিঞ্জ দিয়ে অ্যাসিড নিক্ষেপ করে বেলায়েত ও হানিফকে পালিয়ে যেতে দেখেন তিনি।
ছালমার বাবা আবদুল খালেক সিকদার বলেন, আবদুল্লাহপুরের মিনা বাজারে দোকানঘরের জমি নিয়ে আসামিদের সঙ্গে তাঁদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। দক্ষিণ শিবা গ্রামের বেলায়েত হোসেন ও হানিফ মাঝিকে এ মামলার আসামি করা হয়েছে চরফ্যাশন থানার মামলা দায়ের করেন।
চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির হোসেন বলেন, এ ঘটনায় ছাত্রীর পিতা আবদুল খালেক বাদী হয়ে শুক্রবার দুই যুবককে আসামি করে চরফ্যাশন থানায় মামলা করেছে। জমিজমার বিরোধকে কেন্দ্র করে অ্যাসিড সন্ত্রাসের ঘটনাটি ঘটেছে।
এস.আক্তার

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button