ফেনী

ফেনীর দাগনভূঞায় অগ্নিকাণ্ডে ১২ দোকানঘর পুড়ে ছাই

ফেনীর দাগনভূঞা উপজেলার কোরাইশমুন্সি বাজারে অগ্নিকাণ্ডে ১২ দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা জানান, রাত ১২টার দিকে বাজারে হঠাৎ কয়েকটি বিকট শব্দ হলে স্থানীয়রা বের হয়ে দেখেন কালা মিয়ার মার্কেটে আগুন লেগেছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসে খবর দিয়ে কোরাইশমুন্সি বাজার পুলিশ ফাঁড়ির সহায়তায় সবাই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে মার্কেটটিকে ছাই করে দেয়। অগ্নিকাণ্ডের ঘটনায় জনৈক হারুনের ফ্রিজের দোকান, মান্নানের ফার্মেসি, হরে কৃঞ্চের ইলেক্ট্রিক দোকান, হুমায়ুন ও জামালের চা দোকানসহ ১২টি দোকান পুড়ে যায়।
ক্ষতিগ্রস্থ চা দোকানি হুমায়ুন জানান, প্রতিদিনের মতো তিনি দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরে রাতে পার্শ্ববর্তী দোকানি তাকে ফোন করে আগুনের দুঃসংবাদ দেন। এসে দেখেন তার পুরো দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোজাম্মেল হক জানান, রাত ১২টার দিকে কালা মিয়ার টিনশেডের আধাপাকা দোকানগুলোতে আগুন লাগে। কোন দোকান থেকে এর সূত্রপাত হয় তা বলা যাচ্ছে না। ঘটনায় অন্তত ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ৩০ থেকে ৪০ লাখ টাকার ক্ষতি হতে পারে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছার আগেই পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button