বিনোদন

হাসপাতাল থেকে ফিরে নাচলেন রুক্মিণী

রুক্মিণী মৈত্র নিজেই জানিয়েছেন তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর। ইনস্টাগ্রামে এক পোস্টে জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন তিনি। অসুস্থতার কারণে কাউকে খবর দিতে পারেননি বলেও তিনি জানালেন।
সর্বশেষ খবর অনুযায়ী করোনা থেকে ফিরে নাচলেন রুক্মিণী। তাঁর সেই নাচ দেখা যাবে ছোট পর্দায়, দেখা যাবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে। করোনায় আক্রান্ত হওয়ার পর রুক্মিণী মুম্বাইয়েই ছিলেন। সেখানে ক্যারিয়ারের প্রথম হিন্দি সিনেমার শুটিং করছিলেন। করোনা পরীক্ষার ফল পজিটিভ আসায় তিনি মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস। ১৪ দিন পর পরীক্ষার ফল নেগেটিভ আসে। খুব তাড়াতাড়ি শুটিংয়ে ফিরবেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী। এদিকে নির্বাচনী প্রচারণা নিয়ে ব্যস্ত দেব।
তবে সুস্থ হওয়ার পর। ‘চ্যাম্প’ সিনেমার এই নায়িকা আর দেবের প্রেম টালিউডের ‘ওপেন সিক্রেট’। তাঁরা নিজেরাও এই প্রেম নিয়ে কোনো লুকোছাপা করেননি। দেব তো প্রকাশ্যেই বলেছেন, ‘ও (রুক্মিণী) কী মিষ্টি মেয়ে! ওর সঙ্গে প্রেম করলে দোষ কী?’
দেবের হাত ধরে ২০১৭ সালে টলিউডে পা রাখেন রুক্মিণী। প্রথমবার তাঁরা জুটিবদ্ধ হয়েছেন চ্যাম্প সিনেমায়। এরপর একে একে পাঁচটা সিনেমা করেছেন এই জুটি। মুক্তি পেতে চলেছে তাঁদের ষষ্ঠ সিনেমা কিশমিশ। তবে ছবির কাজ এখনো শেষ হয়নি। পর্দার মতো বাস্তব জীবনেও প্রেমিক–প্রেমিকা দেব আর রুক্মিণী। সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যের উঠোনেও প্রায়ই তাঁরা দুষ্টু–মিষ্টি ঝগড়া করেন। ভক্তরাও উৎসাহ নিয়ে কখনো রুক্মিণী, আবার কখনো দেবের পক্ষ নিয়ে কথা বলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তো আর সামাজিক দূরত্বের বালাই নেই! দেবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে পাসওয়ার্ড সিনেমায় অভিনয় করেছিলেন রুক্মিণী। তারপর আবির চ্যাটার্জির সঙ্গে অভিনয় করেছেন সুইজারল্যান্ড সিনেমায়। এরপর বলিউডের সনক সিনেমার শুটিং শেষ করে কলকাতায় ফিরেছেন এই অভিনেত্রী। করোনা থেকে ফিরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নেচেছেনও। এই সিনেমার শুটিংয়েই করোনায় আক্রান্ত হন তিনি। এবার করোনা থেকে ফিরে কিশমিশ সিনেমার বাকি শুটিং শেষ করবেন।

সম্পর্কিত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button